শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
হারানো সন্তানকে ফিরে পেতে মায়ের আর্তনাদ মহিপুরে দেড় হাজার গ্রামবাসীর সুবিধার্থে নিরাপদ খাবার পানি সরবরাহ কেন্দ্র উদ্বোধন বরিশালের গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারিছুরের পৈত্তিক বাড়ি এখন টর্চার সেল, মুখ খুললেন নেতারা গলাচিপায় কোমলমতি শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ গলাচিপায় দুর্বৃত্তের বিষ প্রয়োগে ১০ লক্ষ টাকার মাছ নিধন বরিশাল বোর্ডে পাশের হার ৮৯ দশমিক ১৩ শতাংশ ॥ শীর্ষে পিরোজপুর জেলা বরিশালে বিশ্ব মা দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বরিশালে আড়াই বছরের সাজার ভয়ে ১৬ বছর পলাতক বরিশাল জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার ফ্রিল্যান্সিং এর নামে ডিজিটাল প্রতারণা, ফাঁদে পড়েছেন শতশত নারী শিক্ষার্থী জাগতিক পাপ মোচন ও বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় কুয়াকাটা সৈকতে সনাতনীদের গঙ্গাস্নান কলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার উপজেলা পরিষদ নির্বাচন, কলাপাড়ায় ১০ জনের মনোনয়নপত্র দাখিল টুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে যাচাই-বাছাইয়ে বৈধ প্রার্থী যারা হলেন বরিশালে পল্লি বিদ্যুৎ বিভাগের চুক্তিভিত্তিক চাকুরীস্থায়ীকরনের দাবীতে অবস্থান কর্মসূচি পালন ও বিক্ষোভ করে
বরিশালে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবশ পালিত

বরিশালে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবশ পালিত

Sharing is caring!

বিভাগীয় শহর বরিশালে বঙ্গবন্ধুর প্রতিকৃর্তিতে ফুলের শ্রদ্বাঞ্জলীর সামনে থাকাকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের হাতহাতির মধ্য দিয়ে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শহীদ সোহেল চত্বর জেলা ও মহানগর আওয়ামীলীগ দলীয় কার্যলয়ের সামনে অস্থায়ী প্রতিকৃর্তিতে মঞ্চে ফুলের শ্রদ্বাঞ্জলি নিবেদন করেছে বরিশাল সিটি মেয়র, জেলা ও মহানগর আওয়ামীলীগ,কৃষকলীগ,বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ,বরিশাল আইনজীবী পরিষদ,জেলা মহিলালীগ,মহানগর মহিলালীগ,মহানগর স্বেচ্ছাসেবকলীগ,মহানগর যুবলীগ,জেলা ও মহানগর ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন।
আজ বৃস্পতিবার সকাল ৯টায় শহীদ সোহেল চত্বর দলীয় কার্যলয়ে সামনে অস্থায়ী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতি মঞ্চে প্রথমে ফুলের শ্রদ্বাঞ্জলি নিবেদন করেন সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস সহ দলীয় নেতৃবৃন্দ।

জেলা আওয়ামীলীগ

এর পরে শ্রদ্বাঞ্জলি নিবেদন করেন বরিশাল সিটি মেয়র মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ সহ বিসিসি কাউন্সিলর বৃন্দ।
এর পরপরই জাতীর জনকের প্রতিকৃতিতে শ্রদ্বা নিবেদন করেন বরিশাল মহানগর আওয়ামীলীগের সভাপতি বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সদস্য এ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল, যুগ্ম সম্পাদক ও বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্,মহানগর আওয়ামীলীগ সহ-সভাপতি ও বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু,সাবেক সাধারন সম্পাদক এ্যাড. আফজালুল করীম,আমিনুল ইসলাম তোতা সহ মহানগরের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এর পরেই এক.এক করেই শ্রদ্বা জানান জেলা শ্রমীকলীগ,মহানগর যুবলীগের পক্ষ থেকে শ্রদ্বা জানান নব নির্বাচিত কাউন্সিলর ও মহাযুবলূগের আহবায়ক এ্যাড. রফিকুল ইসলাম খোকন ও দলীয় সদস্য বৃন্দ।
পরবর্তীতে ফুলের শ্রদ্বা জানাতে আসে বরিশাল জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার আঃ রাজ্জাক এর নেতৃত্বে দলীয় ও অঙ্গ সংসংগঠনের নেতৃবৃন্দ।

হাতাহাতি ছাত্রলীগের

এসময় ফুলের তোড়া সামনে থেকে ধরাকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেন খান, সহ-সভাপতি সাইফুল সেরনিয়াবাতের মধ্যে কথা কাটাকাটি ও নিজেদের মধে ধাক্কা ধাক্কির এক প্রর্যায়ে হাতাহাতি থেকে শুরু করে মারামারিতে রুপ নেয়।
এক প্রর্যায়ে জেলা ছাত্রলীগের সহ সম্পাদক ওবায়দুল সেরনিয়াবাত,মাসুদ সেরনিয়াবাত হাতাহাতি কিল ঘুসিতে লিপ্ত হলে পরবর্তীতে সিনিয়র নেতা-কর্মীরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এসময় সিটি মেয়র ও মহানগর যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ পাশেই দলীয় কার্যলয়ে দলীয় নেতা-কর্মীদের নিয়ে কর্মসূচি নিয়ে আলাপ আলোচনা করছিলেন।
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে জেলা ও মহানগর আওয়ামীলীগের যৌথ আয়োজনে বিকালে শহীদ সোহেল চত্বর দলীয় কার্যলয়ে আয়োজন করা হয়েছে জাতীর জনকের জীবন বৃত্তান্ত নিয়ে আলোচনা সভা।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD